মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে ‘ভালো থেকো আব্বু-আম্মু’ পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

ফেসবুকে ‘ভালো থেকো আব্বু-আম্মু’ পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: ‘ভালো থেকো আব্বু আম্মু’ ফেসবুকে এই পোস্ট দিয়ে পটুয়াখালীতে তাওরিন আহমেদ (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার সকালে জেলার গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বড়চত্রা গ্রামে নিজ বাড়িতে আত্মহত্যা করেন তিনি। তিনি ওই এলাকার মাহাতাব হাওলাদারের ছেলে।

নিহতের চাচা জালাল হাওলাদার জানান, তাওরিন ঢাকার উত্তরা ইউনাইটেড কলেজের স্নাতক স্তরের ছাত্র। ৫-৬ দিন আগে সে ঢাকা থেকে বাড়ি আসে। সে তার পরিবারের কাছে মোটরসাইকেল কেনার জন্য বলেছিল। শুক্রবার তাওরিনের বাবা-মা চিকিৎসার জন্য ঢাকা গেলে বাসায় সে একা ছিলো। রাতের কোনো একসময় ফাঁকা ঘরে ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয় তাওরিন। বাড়ির লোকজন সকালবেলা তাকে ডাকতে গেলে ঘর ভেতর থেকে আটকানো ছিল। পরে ঘরের জানালা দিয়ে তাওরিনের ঝুলন্ত লাশ দেখা যায়। পরে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তাওরিন মাদকাসক্ত ছিল এবং প্রায় দুই বছর আগে মাদক নিয়াময় কেন্দ্রে পাঠিয়েছিল বলে তিনি জানান।

রাত ২টায় তাওরিন আহম্মেদ নামের ফেসবুকে আইডি থেকে পোস্ট দেয়া হয়। যাতে লেখা ছিল- ‘ভালো থেকো আব্বু-আম্মু। তোমাদের অনেক কষ্ট দিছি। তার জন্য আমাকে ক্ষমা করে দিও প্লিজ। তোমাদের আর কষ্ট দিতে চাই না। আমি তাই তোমাদের ছেড়ে পৃথিবী ছেড়ে চলে যাচ্ছি। ভালো থেকো তোমরা। আর আমাকে ক্ষমা করে দিও তোমাদের কষ্ট দেয়ার জন্য।’

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদাউস আলম খান ঘটনার সত্যতার নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments