শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে ভিজিএফ সুবিধায় ৭৪ হাজার ১৭৭ পরিবার

সুন্দরগঞ্জে ভিজিএফ সুবিধায় ৭৪ হাজার ১৭৭ পরিবার

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৫ ইউনিয়ন ও পৌরসভায় বিশেষ খাদ্য সামগ্রী (ভিজিএফ) সুবিধা পাচ্ছেন ৭৪ হাজার ১’শ ৭৭ পরিবার।

জানা যায়, আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে এবারে দুর্যোগ ও ত্রাণ বিভাগ কর্তৃক বরাদ্দকৃত এসব ভিজিএফ’র চাল সংশ্লিষ্ট উপকারভোগী পরিবারের মাঝে বিতরণ শুরু করা হয়েছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল জানান, পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে এবারে উপজেলার ১৫টি ইউনিয়নে ৭১ হাজার ৯৬ ও সুন্দরগঞ্জ পৌরসভায় ৩ হাজার ৮১ মিলে সর্বমোট ৭৪ হাজার ১’শ ৭৭ পরিবার প্রতি ১০ কেজি করে ভিজিএফ (চাল) বরাদ্দ এসেছে। ইতঃমধ্যে পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মাধ্যমে সংশ্লিষ্ট পরিবারের মাঝে সুষ্ঠুভাবে এসব চাল বিতরণ শুরু করা হয়েছে। এ কার্যক্রমের সমাপনী পর্যন্ত প্রশাসনের পক্ষে সুষ্ঠু তদারকি চলছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তরিকুল ইসলাম আশাবাদ ব্যক্ত করে বলেন- ‘ঈদ মানে আনন্দ- ঈদ মানে খুশি। সব পরিবারই যাতে আনন্দঘন পরিবেশে ঈদুৎসব উদযাপণ করেন। এজন্য সরকারীভাবে বরাদ্দকৃত ভিজিএফ (চাল) বিতরণে যথার্থতার প্রয়োজন। এসময় তিনি প্রশাসনের পক্ষে উপজেলাবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, সোমবার সকালে উপজেলার ছাপড়হাটী ইউপি কার্যালয়ে ভিজিএফ’র চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান কনক কুমার গোস্বামী। এসময় ছিলেন- ইউপি সচিব শাহিন মিয়া, ট্যাগ অফিসার ও উপ-সহকারী কৃষি অফিসার- মিজানুর রহমান, প্রেস ক্লাব’র সভাপতি আবু বক্কর সিদ্দিক, বিভিন্ন ওয়ার্ড সদস্যগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগী পরিবার সমূহের সদস্যগণ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments