শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় ৮শ' পরিবারের মাঝে কাউন্সিলর শহিদ দেওয়ানের ঈদ বস্ত্র বিতরণ

কুয়াকাটায় ৮শ’ পরিবারের মাঝে কাউন্সিলর শহিদ দেওয়ানের ঈদ বস্ত্র বিতরণ

মিজানুর রহমান বুলেট: প্রতি বছরের ন্যায় এবারও ঈদ বস্ত্র বিতরণ করেছেন কুয়াকাটা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর এবং প্যানেল মেয়র শহিদ দেওয়ান। মঙ্গলবার (৮ এপ্রিল ) দিনব্যাপী কুয়াকাটা পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের আটশো দুস্থ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

এসময় শহিদ দেওয়ান বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দ ভাগাভাগি করে নিতে কুয়াকাটা পৌরসভার পাঞ্জুপাড়া ও কেরানীপাড়ার গরিব ও অসহায়দের মাঝে আমার নিজ অর্থায়নে প্রতি বছর ঈদ উপহার বিতরণ করছি। আমি যতদিন বেঁচে থাকব এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জী, আওয়ামী লীগ নেতা এম.এ.বারী আজাদ, ফেরদৌস মৃধা, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী সাঈদ, ভূঁইয়া বাড়ি জামে মসজিদের সভাপতি দবির আহমেদ ভূঁইয়া, যুবলীগ নেতা ইউসুফ খলিফা, লিটন মৃধা, দুলাল সরদার প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments