বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাপুতুল পোড়াতে গিয়ে শিক্ষার্থী নিজেই আগুনে পুড়ে দগ্ধ

পুতুল পোড়াতে গিয়ে শিক্ষার্থী নিজেই আগুনে পুড়ে দগ্ধ

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে মাটির তৈরি পুতুল পোড়াতে গিয়ে রিয়া খাতুন (১১) নামে শিশু শিক্ষার্থী আগুনে পুড়ে দ্বগ্ধ হয়েছে। বুধবার ( ২৪ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার সলিমপুরের মানিকনগর মধ্যপাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। রিয়া ওই এলাকার পিন্টু বিশ্বাসের মেয়ে এবং দিয়াড় সাহাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক জানান, আগুনে শিশু রিয়ার মুখ মন্ডল ছাড়া শরীরের বেশীরভাগ অংশই পুড়ে গেছে। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তবে তার অবস্থা আশংকাজনক।

রিয়ার বাবা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে চাকুরী করেন। তিনি জানান, আগুন লাগার সময় শুধু রিয়া ও তার পাঁচ বছর বয়সী ছোট ভাই বাড়িতে ছিলো। স্থানীয়রা জানান, রিয়া ও তার ছোট ভাই বাড়ির মধ্যে উঠানের উপর মাটি দিয়ে খেলনা তৈরি করছিল। ধারণা করা হচ্ছে সেগুলো পোড়ানোর জন্যই তারা আগুন জ্বালিয়েছিল। অসাবধানতবশত: রিয়ার পড়নের জামাতে আগুন লেগে যায়। এসময় ভাই-বোনের আত্মচিৎকারে আমরা এগিয়ে এলে বাড়ির গেট বন্ধ পাই। পরে দরজা ভেঙে তাদের উদ্ধার করি। কিন্তু ততক্ষণে রিয়ার শরীরের বেশিরভাগ অংশই পড়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments