সোমবার, মে ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে পৌর শহরের মুসলিমপাড়া এলাকায় মামার বাসা থেকে হালিমা জান্নাত মালিহা (২৪) নামের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিক্ষার্থী হালিমা জান্নাত মালিহা মহিপুরের কাপর ব্যবসায়ী শহীদ মোল্লার মেয়ে। সে কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ বিএ (পাস কোর্স) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,পাঁচ বছর আগে পার্শ্ববর্তী উপজেলার আমতলীর বাসিন্দা শাহাজাদা হাওলাদার এর ছেলে আল হাদী মোহাম্মদ আবির এর সাথে বিবাহ হয়। লেখাপড়ার সুবাদে পৌর শহরে তার মামা মুসলিমপাড়া এলাকার বসিন্দা মহিউদ্দিন মিলন তালুকদার এর বাসায় থেকে লেখাপড়া করতো। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর রুমের দরজা বন্ধ ছিল। এতে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজায় গিয়ে ডাকাডাকি করে আত্মীয় স্বজনেরা। পরে সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় দরজা ভেঙ্গে পুলিশ লাশ উদ্ধার করে।

এষিয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে। এ ঘটনার সঠিক তথ্য এখনো জানতে পারিনি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments