বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে পানিতে ডুবে আদিবাসী যুবকের মৃত্যু

শাহজাদপুরে পানিতে ডুবে আদিবাসী যুবকের মৃত্যু

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে জীবন দাস (৩৫) নামে এক আদিবাসী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নেমে সে তলিয়ে যায়। খবর পেয়ে এলাকাবাসী জীবনকে উদ্ধার করে পৌরএলাকার নূরজাহান হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত জীবন দাস শাহজাদপুর পৌর এলাকার বাগদিপাড়ার ( আদিবাসী) দুলাল চন্দ্র দাসের ছেলে।
পুলিশ ও মৃত জীবন দাসের স্বজনরা জানায়, মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নেমে সবার অলক্ষ্যে সে তলিয়ে যায়। একপর্যায়ে এলাকার শিশু-কিশোররা ওই পুকুরে গোসলে নামলে তাদের পায়ের সঙ্গে জীবনের দেহ স্পর্শ হয়। এসময় শিশু-কিশোররা চিৎকার করলে স্থানীয়রা পুকুর থেকে জীবনকে উদ্ধার করে ক্লিনিকে নিয়ে যায়।

এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার জানান, জীবন দাস উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments