শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeঅপরাধবান্ধবীদের সঙ্গে যোগাযোগ আছে পলাতক পিকে হালদারের

বান্ধবীদের সঙ্গে যোগাযোগ আছে পলাতক পিকে হালদারের

বাংলাদেশ প্রতিবেদক: ৩৬শ কোটি টাকা নিয়ে পলাতক আলোচিত প্রশান্ত কুমার হালদার নিয়মিত যোগাযোগ রাখছেন দেশে থাকা তার বান্ধবীদের সঙ্গে। এছাড়া দেশে অবস্থান করা একজনের সঙ্গে নিয়মিত কথাও হচ্ছে তার। এরিমধ্যে ঐ বান্ধবীর নাম ঠিকানা, মোবাইল নাম্বার সংগ্রহ করা হয়েছে। তার গতিবিধি ওপর নজর রাখা হচ্ছে।

আগামী ৩০ ডিসেম্বর পিকে হালদারের সেই বান্ধবীর বিষয়টি হাইকোর্টে শুনানির সময় উপস্থাপন করা হবে বলে জানিয়েছে দুদকের এক আইনজীবী।

দুদকের এক আইনজীবী সূত্র জানায়, পিকে হালদারের অর্থ-পাচারের অনুসন্ধানে তার একাধিক বান্ধবীর খোঁজ মিলেছে। সেই বান্ধবীদের ৭০ থেকে ৮০টি একাউন্টে কোটি কোটি টাকা লেনদেনের তথ্য পাওয়া গেছে।

সূত্রটি আরও জানায়, পিকে হালদার বর্তমানে সিঙ্গাপুর ও দুবাইয়ে থাকছেন। এক সপ্তাহ সিঙ্গাপুরে থাকলে পরের সপ্তাহে দুবাই। ঠিকানা যাতে কেউ জানতে না পারে সেজন্য ঘনঘন বাসা পরিবর্তন করছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments