বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর গুলশান-১ জব্বার টাওয়ারের বিলাসবহুল অফিস দেখে বোঝার উপায় নেই এখানে মানুষ ঠকানোর ব্যবসা চলছে।

আব্দুল কাদের নামে এক ব্যক্তি স্কুলের গণ্ডি পার না হলেও অতিরিক্ত সচিব পরিচয়ে সরকারি লোন, শতকোটি টাকার কাজ পাইয়ে দেয়ার নানা প্রতিশ্রুতি দিত। মানুষকে চাকরি দেয়া ও সরকারি বিভিন্ন প্রকল্পের কাজ নিয়ে দেয়ার নামে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো একটি চক্র। এমন বেশ কিছু অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান করে অফিসটিতে। গ্রেপ্তার করা হয় পাঁচজনকে।

বৃহস্পতিবার রাতে অতিরিক্ত সচিব পরিচয়ে প্রতারণা ও কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রাজধানীর গুলশান থেকে ৫ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

ক্যাসিনো কাণ্ডের সময় সমালোচিত ব্যবসায়ী জি কে শামীমের সঙ্গে সখ্যতার প্রমাণও মিলেছে অফিস থেকে জব্দ নথিতে। এছাড়া সমালোচিত ব্যবসায়ী মুসা বিন শমসেরের সঙ্গে ব্যাংকিং লেনদেনেরও প্রমাণ পেয়েছে গোয়েন্দারা।

প্রাথমিকভাবে এ প্রতারক চক্রের সঙ্গে অনেক রাঘববোয়াল জড়িত থাকার প্রমাণ পেয়েছে পুলিশ।

Previous articleসাহেদের সঙ্গে আপনার এত মহব্বত কীভাবে, স্বাস্থ্যের সাবেক ডিজিকে আদালত
Next articleরাজবাড়ীতে চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।