বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeঅপরাধমাদক মামলায় পুলিশের বহিষ্কৃত এসআইসহ ২ জনের যাবজ্জীবন

মাদক মামলায় পুলিশের বহিষ্কৃত এসআইসহ ২ জনের যাবজ্জীবন

বাংলাদেশ প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় পুলিশের বহিষ্কৃত এসআইসহ দুজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১২ লাখ টাকা জরিমানা করা হয়। একই মামলার অপর ধারায় তাদের ১ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে এ মামলায় অভিযুক্ত মো. মাসুদ রানাকে খালাস দিয়েছেন আদালত।

বুধবার জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- নওগাঁর দরিয়াপুর গ্রামের মৃত জগি প্রামাণিকের ছেলে বহিষ্কৃত এসআই মো. হেলাল উদ্দীন প্রামাণিক (৪২) ও ঠাকুরগাঁও সদর উপজেলার মণ্ডলাদাম গ্রামের মৃত বাদল দাসের ছেলে মানিক দাস (৩৫)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২৩ জুন ঠাকুরগাঁও ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের মাধ্যমে ডিবি পুলিশ জানতে পারে, উপজেলার পুরাতন ডাক বাংলো এলাকায় তিনজন মাদক বিক্রির জন্য দাঁড়িয়ে রয়েছে। অভিযানে ডিবি পুলিশ পীরগঞ্জ থানার এসআই হেলাল উদ্দীন প্রামাণিককে পলিথিন ব্যাগসহ আটক করে। তার ব্যাগ থেকে ৫ হাজারটি ইয়াবা ও মানিকের দেহ তল্লাসি করে ৩ হাজারটি ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ৫০ হাজার টাকাও জব্দ করে ডিবি। পরে হেলালের দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ি থেকে ২ কেজি গাঁজাও উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিনই ৩ জনের নাম উল্লেখ করে পীরগঞ্জ থানায় মামলা করে ডিবি।

মামলার রাষ্ট্রপক্ষের কৌসুলি ছিলেন ঠাকুরগাঁও পাবলিক প্রসিকিউটর শেখর কুমার রায়। অপরদিকে আসামিপক্ষে ছিলেন মো. রফিজ উদ্দিনসহ কয়েকজন আইনজীবী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments