মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeঅপরাধশেরপুর র‍্যাবের হাতে ৮ লক্ষ টাকার জাল নোট সহ ১জন আটক

শেরপুর র‍্যাবের হাতে ৮ লক্ষ টাকার জাল নোট সহ ১জন আটক

মোঃ জালাল উদ্দিনঃ মৌলভীবাজারে শেরপুর এলাকা থেকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এর অভিযানে ৮ লাখ ৫০ হাজার টাকার জালনোট সহ একজনকে আটক করা হয়েছে।
বুধবার ২০ সেপ্টেম্বর ২০২৩ইং, এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৯ জানায়, তাদের কাছে তথ্য ছিল বাংলাদেশের আর্থিক চাকাকে অচল করতে এবং সাধারণ মানুষকে ধোকা দিয়ে অধিক মুনাফার লোভে জাল টাকা তৈরি ও বাজারজাত করার সংঘবদ্ধ কিছু চক্র সক্রিয় আছে। এই চক্রের সদস্যরা জাল টাকা তৈরি করে আসল টাকার ভিতর জাল টাকা মিলিয়ে দিয়ে সহজ সরল মানুষকে নিঃস্ব করে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় জাল নোট প্রস্তুতকারী চক্রের একজন সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব-৯।
সিলেটে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ জাল নোট প্রস্তুতকারী চক্রের কতিপয় অসাধু ব্যক্তি জাল টাকাসহ মৌলভীবাজার সদর থানার শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় অবস্থান করার খবর পেয়ে র‌্যাব-৯ সিলেট মঙ্গলবার রাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৮ লাখ ৫০ হাজার টাকা মূল্যমানের জাল নোটসহ চক্রের একজন সদস্যকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তি, কারিন্দ্র সরকার (৪৫), পিতা- মৃত্য ভানেস্বর সরকার, মাতা- সুলক্ষন রানী সরকার, সাং-বড় উজিরপুর, থানা- বানিয়াচং, জেলা-হবিগঞ্জ বলে জানাগেছে।
আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত মৌলভীবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯ জানায়।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments