শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeশিক্ষাপ্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তনের কোন প্রস্তাব পাঠায়নি মন্ত্রণালয়

প্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তনের কোন প্রস্তাব পাঠায়নি মন্ত্রণালয়

সদরুল আইন: প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের বেতন ১০ম গ্রেডে এবং সহকারী শিক্ষকদের বেতন ১১তম গ্রেডে উন্নীত করার কোন প্রস্তাব অর্থ বা জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানো হয়নি বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। তবে, বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহার অনুযায়ী ন্যায্যতার ভিত্তিতে প্রাথমিক শিক্ষক বেতন বৈষম্য নিরসনে আলোচনা চলছে।

কিছু গণমাধ্যমে প্রকাশিত সংবাদে শিক্ষকদের গ্রেড উন্নীত করণের প্রস্তাব অর্থ এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে বললেও তা সঠিক নয় বলে দাবি করেছে গণশিক্ষা মন্ত্রণালয়।

মঙ্গলবার (১৯ মার্চ) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় বিজ্ঞপ্তি প্রকাশ করে এ বিষয়ে সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বেতন স্কেল ১১তম গ্রেড ও প্রধান শিক্ষক পদ ১০তম গ্রেডে উন্নীত করার প্রস্তাব জনপ্রশাসন ও অর্থ মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে এ ধরনের তথ্যে সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments