মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeশিক্ষাইবিতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

ইবিতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০১৯ পালিত হয়েছে। ‘বিনামূল্যে লিগাল এইডে আইনি সেবাদান বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান’
এই প্রতিপাদ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০১৯ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ রবিবার (২৮ এপ্রিল) সকালে ১০ঃ০০ টায় মীর মোশাররফ হোসেন ভবন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় বিভাগের প্রভাষক মেহেদী হাসান, প্রভাষক বনানী আফরিন ছাড়াও আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সকল ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

দিবসটির তাৎপর্যের বিষয়ে জানতে চাইলে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের বিভাগের সভাপতি অধ্যাপক ড. সেলিম তোহা বলেন, লিগ্যাল এইড রাষ্ট্রের সুবিধাবঞ্চিত মানুষের আইনগত অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার সরকার এই কর্মসূচী বাস্তবায়নের জন্য পদক্ষেপ গ্রহন ও বাজেটে আর্থিক বরাদ্দ নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments