শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষাশেবাচিমের ইন্টার্ন হোস্টেল থেকে ৫ দিন ধরে চিকিৎসক নিখোঁজ

শেবাচিমের ইন্টার্ন হোস্টেল থেকে ৫ দিন ধরে চিকিৎসক নিখোঁজ

কাগজ প্রতিনিধি: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পিজিটি কোর্সে অধ্যয়নরত ডা. এএসএম সাইদ সোহাগ পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ২৩ জুন রাত থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। সাইদ সোহাগ ঝিনাইদহ জেলার মহেষপুর উপজেলার সরুপপুর এলাকার মৃত মশিউর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, এই ঘটনায় বুধবার বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করছেন নিখোঁজ চিকিৎসকের বড় ভাই শামীম সরোয়ার।

সাধারণ ডায়েরিতে বড় ভাই শামীম সরোয়ার উল্লেখ করেছেন, সাইদ সোহাগ শেবাচিম হাসপাতালের ইন্টার্ন হোস্টেলের নিচতলার একটি কক্ষে থাকতো। গত ২৩ জুন ভোররাত সাড়ে ৪টার দিকে তন্ময় নামে এক লোক মোবাইলে তাকে জানায় সাইদ সোহাগকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে তার কক্ষেও নেই। শামীম সরোয়ার তার ভাইয়ের মোবাইলে কল করলে প্রথমে কল রিসিভ হয়নি। পরে মোবাইলটি বন্ধ পাওয়া যায় এবং এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বলেন, এই বিষয়ে কেউ তাদের অবহিত করেননি, তবে বিষয়টি খতিয়ে দেখা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments