শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাইবির শাপলা ফোরামের নয়া সভাপতি ড. রেজওয়ানুল, সম্পাদক ড. মাহবুবুর

ইবির শাপলা ফোরামের নয়া সভাপতি ড. রেজওয়ানুল, সম্পাদক ড. মাহবুবুর

কাগজ প্রতিনিধি: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধুর রআদর্শ, মহান মুক্তিযুদ্ধ ও বাঙালী জাতীয়তাবাদে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন শাপলা ফোরামের চূড়ান্ত কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে যথাক্রমে প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম ও প্রফেসর ড. মাহবুবর রহমানকে নির্বাচিত করা হয়েছে। গত ২৯ জুন প্রাথমিক নির্বাচন শেষে রবিবার (৭জুলাই) ১৫ সদস্যের চূড়ান্ত কমিটি তালিকা প্রকাশ করেন নির্বাচন কমিশনার ও সাবেক সভাপতি অধ্যাপক ড. আব্দুল মুঈদ।

জানা যায় , গত ২৯ জুন শাপলা ফোরামের কার্যনির্বাহী পর্ষদ নির্বাচন-২০১৮ অনুষ্ঠিত হয়। সংগঠনের সংবিধান অনুযায়ী সর্বাধিক ভোটপ্রাপ্ত ১৫ জনকে নিয়ে আলোচনার মাধ্যেমে চূড়ান্ত কমিটি করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাাপক ড. মেহের আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল।

এছাড়াও সদস্য হিসেবে ড. জাকারিয়া রহমান,অধ্যাপক ড. কামাল উদ্দিন অধ্যাপক ড.মাহবুবুর রহমান,অধ্যাপক ড. রেবা মন্ডল, অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূইয়া, অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক ড. আনোয়ার হোসেন,অধ্যাপক ইব্রাহীম আব্দুল্লাহ সিজার, অধ্যাপক প্রদীপ কুমার অধিকারী।

উল্লেখ্য, গত ২৯ জুন মহান মুক্তিযুদ্ধ ও বাঙালী জাতীয়তাবাদে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন শাপলা ফোরামের কার্যনির্বাহী নির্বাচন-২০১৯ নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে সর্বোচ্চ ভোট প্রাপ্ত প্রথম পনের জনকে নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচিত এই পনের সদস্য নির্বাচন কমিশনারের উপস্থিতিতে রবিবার এক জরুরি সভায় তাদের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments