শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeশিক্ষাধর্ষকদের শাস্তির দাবিতে বেরোবিতে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের মানববন্ধন

ধর্ষকদের শাস্তির দাবিতে বেরোবিতে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের মানববন্ধন

শিহাব মন্ডল,বেরোবি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বঙ্গবন্ধু ছাত্র পরিষদের ব্যানারে ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর দেড়টার সময় বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি কাওসার হাবিব অভির সভাপতিত্বে বাবুল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন,বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ-সভাপতি দেবাশীষ সরকার, সাধারণ সম্পাদক আশিক উর রহমান বাঁধন, যুগ্মসাধারণ সম্পাদক সোহেল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শুভ হক।

এছাড়া আরও বক্তব্য রাখেন- রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুমন সরকার, মুন্না খান, পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তাসনিয়া ফাল্গুনী,মিঠু মিয়া, সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস মিম, আবু রায়হান ,লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী আশা মনি,গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী বাপ্পী প্রমুখ ।

মানববন্ধনে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আশিক উর রহমান বাঁধন বলেন, “এমন কোন দিন নেই যে পত্রপত্রিকায় কোনো না কোনোভাবে মেয়েরা ধর্ষণের শিকার হচ্ছে এমন খবর পাওয়া যায়। এমনকি বাবাও তার মেয়েকে ধর্ষণের মতো ঘৃণ্যতম কাজ করছে। বঙ্গবন্ধুর এই বাংলায় ধর্ষকদের কোনো ঠাঁই নাই। আমাদের দাবি ধর্ষকের সর্বোচ্চ শাস্তি যেন মৃত্যুদণ্ড দেওয়া হয় এবং এটি যেন দ্রুত কার্যকর করা হয় । প্রয়োজনে ট্রাইবুনাল গঠন করে বিচার কার্যকর করতে হবে। ”

উক্ত মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় শতাধিক শিক্ষার্থী বৃষ্টিকে উপেক্ষা করে প্লেকার্ড হাতে নিয়ে অংশ গ্রহণ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments