বুধবার, মে ৮, ২০২৪
Homeশিক্ষাইবি ছাত্রলীগ নতুন নেতৃত্বে: সভাপতি হলেন পলাস, সম্পাদক রাকিব

ইবি ছাত্রলীগ নতুন নেতৃত্বে: সভাপতি হলেন পলাস, সম্পাদক রাকিব

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের ছাত্র এসএম রবিউল ইসলাম পলাশ এবং সাধারণ সম্পাদক হিসেবে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র মোঃ রাকিবুল ইসলাম রাকিবকে । ১৪ই জুলাই(শনিবার) মধ্যরাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।এছাড়াও উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে দ্রততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।

পাশাপাশি এই প্রেস বিজ্ঞপ্তিতে গত ২৮শে অক্টোবর স্থগিত করা ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments