রবিবার, মে ২৬, ২০২৪
Homeশিক্ষাডাকসুর সমাজসেবা সম্পাদক আখতারের ওপর ছাত্রলীগের হামলা

ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতারের ওপর ছাত্রলীগের হামলা

কাগজ প্রতিনিধি: ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেনের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে মল চত্বরে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আমাদের প্রতিবেদক বলেন, ঢাবির অধিভুক্ত সাত কলেজকে ঘিরে সৃষ্ট সংকট সমাধানে উপাচার্যের কাছে স্মারকলিপি দেয়ার আগে অপরাজেয় বাংলার পাদদেশে সমাবেশের আয়োজন করে ছাত্রলীগ। সমাবেশ শেষে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রশাসনিক ভবনের দিকে যাচ্ছিলেন। এসময় মল চত্বর এলাকায় সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে অবস্থানকারী ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেনের ওপর অতর্কিত হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

হামলার বিষয়ে আখতার বলেন, সাধারণ শিক্ষার্থীরা গত কয়েকদিন ধরে ‘লাগাও তালা, বাঁচাও ঢাবি’ কর্মসূচি পালন করে আসছেন। আজ ছাত্রলীগ সমাবেশ করে যখন প্রশাসনিক ভবনে যায়, সেখানে সাধারণ শিক্ষার্থীদের একটা অংশ ছিল। আমরা তাদেরকে দেখার জন্য সেখানে যাই। সেখানে ছাত্রলীগের রাব্বানী ভাই, শোভন ও সাদ্দাম ভাই ছিলেন। তারা স্মারকলিপি দেয়ার জন্য ভেতরে যায়। তখন আমরা পাশে দাঁড়িয়ে ছিলাম। সেখান থেকে চলে আসার সময় জহুরুল হক হলের সহ-সম্পাদক রাব্বি আমাকে মারধর করে। কেন তারা আমাদের মারবে? আমি ডাকসুর সমাজসেবা সম্পাদক, সাধারণ শিক্ষার্থীদের পক্ষে কথা বলার জন্য আমার ওপর হামলা করার অথরিটি তাদের কে দিলো? আমি অবিলম্বে এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এসময় হামলার প্রতিবাদ ও বিচার দাবিতে সাধারণ শিক্ষার্থীরা বিভিন্ন স্লোগান দেন। প্রসঙ্গত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাজধানীর সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে টানা তৃতীয় দিনের মতো ক্লাস-পরীক্ষা বর্জন করে আন্দোলন করছেন শিক্ষার্থীরা।

আজ সকালেও সব একাডেমিক ও প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে বিক্ষোভ শুরু করেন শিক্ষার্থীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments