সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeশিক্ষাজীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ভিপি নুরের

জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ভিপি নুরের

কাগজ প্রতিবেদক: জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন ডাকসু ভিপি নুরুল হক নূর। অন্যায়ভাবে কাউকে হয়রানি করে কারো মুখ বন্ধ রাখায় যায় না বলে মন্তব্য করেছেন ডাকসু ভিপি নুরুল হক নুর।
আজ সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি। পটুয়াখালীতে নিজের ওপর হামলার ঘটনায় দোষীদের আইনের আওতায় আনতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন ডাকসু ভিপি।
প্রসঙ্গত, গত ১৩ আগস্ট আত্মীয় বাড়িতে দাওয়াত খেতে যাবার জন্য ভিপি নুরু তার গ্রামের বাড়ি পটুয়াখালীর চরকাজল থেকে গলাচিপা আসেন। সেখান থেকে মোটর সাইকেলযোগে দশমিনা যাবার পথে উলানিয়া চৌরাস্তা এলাকায় পৌঁছালে উলানিয়া বন্দর যুবলীগ সাধারণ সম্পাদক নাজমুলের নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়। এ সময় নুরুসহ তার দুই ভাই ও ভগ্নিপতি মসজিদের কাছে একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে গলাচিপা হাসপাতালে প্রেরণ করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নুরু বাড়ি চলে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments