শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষাবাকৃবি শিক্ষার্থী মওদুদের সমাজ উন্নয়ন অ্যাওয়ার্ড অর্জন

বাকৃবি শিক্ষার্থী মওদুদের সমাজ উন্নয়ন অ্যাওয়ার্ড অর্জন

রাফী উল্লাহ,বাকৃবি: বাংলাদেশ স্কাউটসের দ্বিতীয় সর্বোচ্চ অ্যাওয়ার্ড অর্জন করেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) রোভার স্কাউট গ্রুপের রোভারমেট মোঃ মওদুদ আহম্মেদ। শিশুদের স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা বৃদ্ধি, শিশুদের ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো, টিকা দান প্রদান, বৃক্ষরোপন ও পরিচর্যা, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বর্ন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণসহ সমাজের বিভিন্ন বিষয়ে দীর্ঘ সময় ধরে কাজ করার স্বীকৃত স্বরুপ এই অ্যাওয়ার্ড অর্জন করেন তিনি।

সমাজ উন্নয়ন অ্যাওয়ার্ড প্রাপ্ত রোভারমেট মোঃ মওদুদ আহম্মেদ বাকৃািবর কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বর্তমানে তিনি ফার্ম স্ট্রাকচার বিভাগে মাস্টার্স থিসিস সেমিস্টারে অধ্যায়নরত।

নতুন বছরের শুরুতে বাংলাদেশ স্কাউটসের সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য বিভাগ এর আয়োজনে একটি অনাড়ম্বর অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী তাকে সার্টিফিকেট ও ব্যাজ প্রদান করবেন বলে জানা যায়। অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জানান সমাজের কল্যাণে কাজ করে যেতে চাই। আজকের এই অর্জণ সমাজের জন্য আরো বেশী বেশী কাজ করতে অনুপ্রেরণা যোগাবে বলে বিশ্বাস করি। তিনি বর্তমানে তরুন প্রজন্মকে সমাজের জন্য কাজ করতে এগিয়ে আসার আহ্বান জানান।

এদিকে গতকাল ফলাফল প্রকাশের পর সম্মানজনক এই অ্যাওয়ার্ড অর্জন করায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ ছাইফুল ইসলাম তাকে অভিনন্দন জানিয়েছেন। রোভার স্কাউটের গ্রুপ লিডার মোছাঃ সাদেকা হক জানান মওদুদের এই অর্জন

রোভার স্কাউট গ্রুপের জন্য সত্যিই আনন্দের ও গৌরবের। তিনি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

উল্লেখ্য, এ বছর সারা বাংলাদেশ থেকে ১২ জন রোভার সম্মানজনক এই অ্যাওয়ার্ডটি অর্জন করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments