বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeশিক্ষাডাকসুর ভিপি নুরের মানহানির মামলা তদন্তের নির্দেশ

ডাকসুর ভিপি নুরের মানহানির মামলা তদন্তের নির্দেশ

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে দায়ের হওয়া মানহানি মামলা তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। তদন্ত প্রতিবেদন ৮ জানুয়ারির মধ্যে জমা দেয়ার জন্য শাহবাগ থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।

মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমানের আদালত এ আদেশ দেন। একই দিন ভিপি নুরের বিরুদ্ধে এ মামলা করেন একই বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল ছাত্র সংসদের ভিপি মুজাহিদ কামাল উদ্দিন।

আদালত আদেশে উল্লেখ করেছেন, মামলার বাদী মুজাহিদ কামাল উদ্দিনের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। বাদীর অভিযোগের সত্যতা আছে কিনা, সে জন্য তদন্তের আবশ্যকতা রয়েছে।

মামলার অভিযোগে মুজাহিদ কামাল উদ্দিন দাবি করেছেন, ভিপি নুরুল হক বিভিন্ন সভা-সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন ধরনের মিথ্যা ও ভুয়া বক্তব্য দিয়ে আসছেন। ভিপি পদটি ব্যবহার করে টেন্ডারবাজি, চাঁদাবাজি, তদবির–বাণিজ্য ও অর্থ লেনদেনে জড়িয়ে পড়েন। তার এমন কর্মকাণ্ড ভিপি পদটিকে কলঙ্কিত করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments