শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষাবেরোবি শিক্ষক সমিতির সভাপতি ফরিদুল, সাধারণ সম্পাদক তাবিউর

বেরোবি শিক্ষক সমিতির সভাপতি ফরিদুল, সাধারণ সম্পাদক তাবিউর

শিহাব মন্ডল: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির ২০২০ সালের কার্যকরী পরিষদ নির্বাচনে
কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম সভাপতি ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় প্রধান নির্বাচন কমিশনার ও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আলী রায়হান সরকার এ ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। মোট ১৮৭ জন ভোটারের মধ্যে ১৫৭ জন শিক্ষক ভোট দিয়েছেন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে।

এছাড়া সহ-সভাপতি পদে মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মো. ফেরদৌস রহমান ,যুগ্ম সম্পাদক পদে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম , কোষাধ্যক্ষ পদে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারুল আযিম নির্বাচিত হন।

এছাড়া সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন- শরিফুল ইসলাম, ড. গাজী মাজহারুল আনোয়ার, ড. মো. নূর আলম সিদ্দিক, প্রদীপ কুমার সরকার, ড. বিজন মোহন চাকী, রাজিয়া সুলতানা, এ কে এম কাজী সাজ্জাদ , ড. আবু রেজা মো. তৌফিকুল ইসলাম, হোসেন, সাব্বীর আহমেদ চৌধুরী, আসিফ আল মতিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments