মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামশা ইউনিয়নের উত্তর জামশা গ্রামের মৃত সৈয়দ আলী মাষ্টারের ছেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপচার্জ,নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহ-প্রতিষ্ঠাতা অধ্যাপক ড.আফসার আহমেদ (৬২) আর নেই।

ইন্নালিল্লাহী ওয়া ইন্না এলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী,১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সূত্রে জানা যায়,শনিবার সকালে হঠাৎ তার বুকে ব্যথা ওঠলে পরিবারের লোকজন দ্রুত হৃদরোগ ইন্সটিটিউটে নিলে দুপুর ১ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। বিকাল ৪ টায় তার লাশ প্রিয় কর্মস্থল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নিলে সেখানে শিক্ষক, শিক্ষার্থীরা কান্নায় ভেঙ্গে পরে। জাবির নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক আনন জামান যুগান্তরকে জানান,সে দীর্ঘদিন জাবির অধ্যাপক হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত কর্মরত ছিলেন। আজ রাত সাড়ে ৮ টায় জাবির সেন্টাল মাঠে নামাযে জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল রবিবার সকালে সিংগাইর উপজেলার গোলাইডাঙ্গা কলেজ মাঠে দ্বিতীয় নামাযে জানাজা অনুষ্ঠিত হবে। শেষে তার গ্রামের বাড়ি উত্তর জামশা এলাকায় উত্তর জামসা মাঠে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পূর্ন করা হবে। তার মৃত্যুতে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম এমপি ও মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম বার শোক প্রকাশ করেছেন। এ ছাড়া বিভিন্ন পেশাজীবি ও রাজনৈতিক সংগঠনগুলির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরীর মৃত্যু
Next articleলক্ষ্মীপুর জেলা প্রশাসনের ১৫ কর্মচারীকে অবসরজনিত বিদায়ী সংবর্ধনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।