বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeশিক্ষাঅপহরণ ও চাঁদাবাজি মামলায় রুয়েটের তিন ছাত্র কারাগারে

অপহরণ ও চাঁদাবাজি মামলায় রুয়েটের তিন ছাত্র কারাগারে

মাসুদ রানা রাব্বানী: অপহরণ ও চাঁদাবাজি মামলায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) তিন ছাত্রকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন, শাহ আলম রাতুল, কামরান সিদ্দিক রাশেক এবং নূর মোহাম্মদ নাবিল। তারা সবাই রুয়েটের কেমিক্যাল অ্যান্ড ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র। তাদের বিরুদ্ধে মামলা করেন ইনিস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) ছাত্র মো. নাজমুল হাসান।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান।

তিনি জানান, বুধবার দুপুরের দিকে অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে রুয়েটের তিন ছাত্রকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রবি) ইবলিশ চত্বরে বান্ধবীর সঙ্গে কথা বলছিলেন নাজমুল হাসান। ওই সময় অজ্ঞাতপরিচয় কয়েকজন এসে তাদের বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন। একপর্যায়ে ওই ছাত্রীকে বাসায় যেতে বলে নাজমুলকে রুয়েটে তুলে নিয়ে যায়।

রুয়েটে নিয়ে তার কাছে ৫০ হাজার টাকা দাবি করা হয়। টাকা দিতে অস্বীকার করলে তাকে কাজলা সুইটের মোড়ে একটি গ্যারেজে নিয়ে মারধর করা হয়। প্রাণে বাঁচতে তৎক্ষণাৎ ২০ হাজার টাকা দিতে বলা হয়। তখন ভুক্তভোগী বন্ধুদের ফোন দিয়ে টাকা চান। টাকা দিতে বিলম্ব হওয়ায় অভিযুক্তরা তার বাবাকে ফোন দিয়ে ৫০ হাজার টাকা নিতে চাপ দেন এবং নাজমুলকে মারধর করেন।

একপর্যায়ে নাজমুলের বন্ধুরা মতিহার থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত তিনজনকে আটক করা হয়। পরবর্তীকালে তাদের বিরুদ্ধে চাঁদাবাজি ও অপহরণ মামলায় দায়ের করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments