মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeশিক্ষারাষ্ট্রপতির দুটি বাস উপহার পেল সরকারি এডওয়ার্ড কলেজ শিক্ষার্থীরা

রাষ্ট্রপতির দুটি বাস উপহার পেল সরকারি এডওয়ার্ড কলেজ শিক্ষার্থীরা

কামাল সিদ্দিকী : মহামান্য রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন পাবনা সরকারি এডওয়ার্ড কলেজে শিক্ষার্থীদের জন্য শুভেচ্ছা স্বরুপ ২ টি বাস উপহার দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি হিসেবে এই বাস দুটি হস্তান্তর করেন রাষ্ট্রপতি পুত্র, কেন্দ্রীয় আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক উপকমিটি কমিটির সদস্য, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ আরশাদ আদনান রনি।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব রনি তার বক্তব্যে বলেন, বাবা এই প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন। এই প্রতিষ্ঠানই নয়, পুরো পাবনা নিয়ে তিনি ভাবছেন। পাবনার জন্য অনেক ভাবনা নিয়ে এগুচ্ছেন। পাবনা জেলাকে তিনি আধুনিক, যুগোপযোগী ও টেকসই উন্নয়নের রোল মডেলে পরিণত করতে চান।

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ মাহবুব সরফরাজেরজের সভাপতিত্বে বাস হস্তান্তর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ, পাবনা ডায়াবেটিস সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম। এ সময় সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল আউয়াল, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মাহবুব হাসানসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, রাজনীতিবিদ ও শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

অনুষ্ঠান চলাকালে অতিথিবৃন্দ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাহবুব সরফরাজের হাতে বাস দুটির চাবি, কাগজপত্র ও বাস দুটি তুলে দেন। পরে কলেজের পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট তুলে দেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ইংরেজি বিভাগের প্রফেসর মোঃ জালাল উদ্দিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments