শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeবিনোদনপরিবারসহ ফেঁসে যাচ্ছেন অর্জুন রামপাল!

পরিবারসহ ফেঁসে যাচ্ছেন অর্জুন রামপাল!

বাংলাদেশ প্রতিবেদক: মাদক মামলায় বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালিয়েছিল ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদক পাচারকারীদের তথ্যের ভিত্তিতেই তার বাড়িতে তল্লাশি করা হয়েছিল। প্রায় ৮ ঘন্টা সময় নিয়ে চলা এ তল্লাশিতে অর্জুনের বাড়ি এবং অফিস থেকে মাদকজাত কিছুই পাওয়া যায়নি। তবে বাজেয়াপ্ত করা হয়েছে অভিনেতার আইপ্যাড, মোবাইল ফোন এবং বেশ কিছু ইলেক্ট্রনিক গেজেট।

এবার অর্জুনের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হয়েছে। ফলে, এবার পরিবারসহ ফেঁসে যাওয়ার সম্ভাবনা রয়েছে অর্জুন রামপালের। এমনটাই জানাচ্ছে ভারতীয় প্রথম সারির একটি গণমাধ্যম।

বুধবার (১১ নভেম্বর) গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ করবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে কখন জিজ্ঞাসাবাদ করা হবে সে ব্যাপারে কিছুই জানায়নি এনসিবি। এদিন মুম্বাইয়ের এনসিবি দফতরে হাজিরা দেয়ার কথা রয়েছে অর্জুনের।

গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত সোমবার আটক করা হয় অর্জুনের গাড়ির চালককে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। অন্যদিকে, বুধ এবং বৃহস্পতিবার পরপর দুদিন জিজ্ঞাসাবাদ করা হবে অর্জুন ও তার বান্ধবীকে। বি-টাউনের অনেকেই মনে করছেন এবার পরিবারসহ ফেঁসে যেতে পারেন অর্জুন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments