বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে নবম শ্রেনীর ছাত্রের লাশ উদ্ধার

আক্কেলপুরে নবম শ্রেনীর ছাত্রের লাশ উদ্ধার

এস এম শফিকুল ইসলাম: নিখোঁজের ৫ দিন পর জয়পুরহাটের আক্কেলপুরে নাজমুল হোসেন (১৪) নামে এক নবম শ্রেণীর ছাত্রের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে কেচের মোড় এলাকার রেললাইনের পাশের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত নাজমুল হোসেন নওগাঁর বদলগাছী উপজেলার পূর্ব খাদাইল গ্রামের আলামিন হোসেনের ছেলে। সে খাদাইল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ছিলেন। পরিবারের দাবি তাকে অপহরণের পর মুক্তিপনের টাকার জন্য হত্যা করা হয়েছে।

নিহতের বাবা আলামিন হোসেন বলেন, গত শুক্রবার বিকেলে আমার ছেলের মোবাইল ফোনে কল আসলে সে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়। তখন অনেক খোঁজাখুজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এরপরে শনিবারে আমার ছেলের মোবাইল থেকে কল করে এক ব্যক্তি ১৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে ফোন কেটে দেয়। পরে ওই দিন ৪ জনকে আসামী করে বদলগাছী থানায় আমি মামলা করি। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।

নিহতের চাচা মতিউর রহমান বলেন, আমার ভাতিজাকে শুক্রবার বিকেলে একটি মেয়ে বার বার ফোন করে ডেকে নেওয়ার পর থেকেই সে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর বুধবার রেল লাইনের পশ্চিম পাশে নাজমুলের বস্তাবন্দি গলিত লাশ পাওয়া যায়।

বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন বলেন, নিহত নাজমুলের বাবা গত শনিবার থানায় একটি অপহরন মামলা দায়ের করলে ৪ জনকে আটক করা হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতু নামের এক মেয়েকে থানায় নেওয়া হয়েছে। ময়নাতদন্ত করে সঠিক তথ্য জানা যাবে তাকে কিভাবে হত্যা করা হয়েছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খাঁন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বস্তাবন্দি অবস্থায় গলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনী প্রক্রিয়ায় লাশটি বদলগাছী থানায় হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments