ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানি মামলা অক্ষয়ের

বাংলাদেশ ডেস্ক: এক ইউটিউবের ওপর বেজায় চটেছেন অক্ষয় কুমার। ঠুকে দিয়েছেন মানহানির মামলা; তাও ৫০০ কোটি ভারতীয় রুপির।

আনন্দবাজারের খবরে বলা হয়েছে, রশিদ সিদ্দিকি নামের ওই ইউটিউবারের বাড়ি বিহারে। অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সঙ্গে অক্ষয়ের নাম জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি পোস্ট করেন তিনি। ওই পোস্টগুলোর মাধ্যমে গত ৪ মাসে প্রায় ১৫ লাখ টাকারও বেশি উপার্জন করেছেন। তার সাবস্ক্রাইবারের সংখ্যাও ২ রাখ থেকে বেড়ে ৩ লক্ষে গিয়ে দাঁড়ায়।

মানহানি, উদ্দেশ্যপ্রণোদিত অপমান এবং মিথ্যে খবর ছড়ানোর অভিযোগে তাকে গ্রেফতার করেছিল পুলিশ। যদিও আদালত তার জামিন মঞ্জুর করেছে।

শুধু অক্ষয় কুমার নন, মুম্বাই পুলিশ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরের বিরুদ্ধেও একাধিক পোস্ট করেন রশিদ সিদ্দিকি। সেই পোস্টগুলির অনেক ভিউ হয়। শিবসেনা দলের আইনজীবী ধর্মেন্দ্র মিশ্র আগেই রশিদের বিরুদ্ধে মামলা করেছেন।

ইউটিউবে দাবি করেন, অক্ষয় কুমার সুশান্তের মৃত্যু নিয়ে মুম্বাই পুলিশ এবং আদিত্য ঠাকরের সঙ্গে গোপন বৈঠক করেন। সুশান্তের প্রেমিকা রিয়াকে কানাডায় পৌঁছে দেওয়ারও পরিকল্পনা করেন অক্ষয়।

রশিদ জানান, সুশান্ত ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ছবিতে মুখ্য চরিত্র পাওয়ায় অক্ষয় খুশি ছিলেন না।

সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীকে দায়ী করে কাঠগড়ায় তোলা হয়েছে। সেই তালিকায় মহেশ ভাট, করণ জোহরদের মতো অক্ষয়ের নামও ছিলো।