শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeবিনোদনপ্রেমিকের জন্মদিনে সুস্মিতার ঘনিষ্ঠ ছবি!

প্রেমিকের জন্মদিনে সুস্মিতার ঘনিষ্ঠ ছবি!

বাংলাদেশ ডেস্ক: মডেল রহমান শলের সঙ্গে কয়েক বছর ধরে প্রেম করছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে প্রেমের কথাও স্বীকার করেছেন এ অভিনেত্রী। রহমানের এবারের জন্মদিন ‘বিশেষ ভাবে’ সেলিব্রেট করার পরিকল্পনা ছিল সুস্মিতার।

কিন্তু বাধা দিল করোনা। সোমবার (৪ জানুয়ারি) ঘরোয়াভাবেই উদযাপন করা হয়েছে রহমানের জন্মদিন। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

জন্মদিন উপলক্ষে নিজের ইনস্টাগ্রামে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ করেছেন সুস্মিতা। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে মাই বাবুস’। রহমানের সুস্থতা এবং সব ইচ্ছা পূরণের প্রত্যাশা করেছেন তিনি।

জানা গেছে, সন্ধ্যায় নিজ বাড়িতে প্রেমিকের জন্মদিন উদযাপন করবেন সুস্মিতা। পালিত মেয়ে রেনে ও আলিশাও থাকবেন এ আয়োজনে। তবে বিশেষ কী উপহার দিচ্ছেন সে ব্যাপারে কিছুই জানাননি সুস্মিতা।

লম্বা সময় পর বছরের মাঝের দিকে লাইট-ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সুস্মিতা সেন। ‘আরিয়া’ শিরোনামের একটি সিরিজে অভিনয় করেছিলেন তিনি। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল সিরিজটি। ফিরেই বাজিমাত করেছেন সাবেক এ বিশ্বসুন্দরী। ‘আরিয়া’ সিরিজে তার অভিনয়ের ব্যাপক প্রশংসা করেছেন সমালোচকরা। ‘ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড ২০২০’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার ঘরে তুলেছেন সুস্মিতা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments