বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, জি-টু-জি যাদের সঙ্গে সরকারের চুক্তি হয়েছে সেখানে ভ্যাকসিন আমদানির কোনো সমস্যা নেই। আমাদের দেশে ভ্যাকসিন আসার ক্ষেত্রে কোনো বিধিনিষেধও নেই বলে জানান তিনি।

হানিফ বলেন, প্রাইভেট সেক্টরে কেউ যেন আমদানি করতে না পারে সে ক্ষেত্রে তারা (ভারত) এ সিদ্ধান্ত নিয়েছে।

এ সময় বিএনপি নেতাদের উদ্দেশে হানিফ বলেন, উনাদের যে পেয়ারে পাকিস্তান তাদের বৈদেশিক রিজার্ভ মাত্র ২০ বিলিয়ন ডলারের নিচে। পাকিস্তান থেকে আমাদের দেশে বৈদেশিক রিজার্ভ ডাবলের থেকে বেশি হয়েছে।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তাদের দলের নেতাকর্মীদের আস্থা না পেলেও সরকারের প্রতি জনগণ আস্থাশীল।

হানিফ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর জনগণের আস্থা রয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকা মানেই জনগণের ভাগ্যের উন্নয়ন ও দেশের উন্নয়ন হওয়া।

সোমবার (০৪ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে আসা নেতাদের সঙ্গে মতবিনিময়কালে নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
এ সময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Previous articleপ্রেমিকের জন্মদিনে সুস্মিতার ঘনিষ্ঠ ছবি!
Next articleখাল উদ্ধারে প্রভাবশালীকে ছাড় দেওয়া হবে না: মেয়র আতিক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।