বাংলাদেশ প্রতিবেদক: দেশের জনপ্রিয় শিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে আরেক কণ্ঠশিল্পী নাজমুন নাহার ন্যান্সির মামলার খবর বিভিন্ন সংবাদমাধ্যমে কয়েকদিন আগেই প্রকাশিত হয়েছে।

সোমবার (০৪ জানুয়ারি) লাইভে এসে কণ্ঠশিল্পী আসিফকে উদ্দেশ্য করে চ্যালেঞ্জ ছুড়ে দেন ন্যান্সি। তিনি বলেন, আসিফ লাইভে বলেছেন, আমি নাকি ৬ মাস পাগল থাকি, আমার সমস্যা আছে, এই প্রেসক্রিপশন তিনি কোথায় পেলেন?

ইউটিউব চ্যানেলের সাক্ষাতকারে আসিফ ন্যান্সিকে ‘অকৃতজ্ঞ’ বলেছেন উল্লেখ করে তিনি বলেন, উনি আমার চলার পথে কী কী উপকার করেছেন সেটার ব্যাখা নিশ্চয়ই উনার কাছে আছে। আমার মাথা খারাপ। আমি ৬ মাস পাগল থাকি, তাহলে এই মাথা খারাপ মানুষটাকে রাষ্ট্র এমনি এমনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার দিয়ে দিল? বছরে বছরে বেসরকারিভাবে সম্মাননা দেয় এমনিতেই? দু’দুটো প্রতিষ্ঠান সেরা নারীর পুরস্কার দিয়েছে।

মামলা না করে বিকল্প পথে সুরাহা করা যেত বিষয়টি এমন প্রশ্নের উত্তরে ন্যান্সি বলেন, প্রথমে আমি অনেক দেখেছি, সময় নিয়েছি। কিন্তু তিনি বার বার আমাকে নিয়ে বিভিন্ন মিডিয়াতে অসম্মানজনক কথা বলে যাচ্ছিলেন। সেসব যখন আর নেওয়া যাচ্ছিল না তখন ভাবলাম এবার আমার কিছু করা উচিত। আর অনেকে বলছেন আলোচনা করা যেতো। আসলে আমাদের সম্পর্কটা আলাপের জায়গায় নেই। আর আলাপে বসে ঠিকঠাক করে নিলে কি তিনি আমার বিরুদ্ধে যে বদনাম করেছেন সেটা মিটে যেতো?

এর আগে ন্যান্সি অভিযোগ করে গণমাধ্যমকে বলেন, বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে আমাকে নিয়ে আসিফ খারাপ মন্তব্য করে থাকেন। আমাকে ছোট করার চেষ্টা করেন। বিভিন্ন জায়গায় আমাকে নিয়ে নেগেটিভ কথাবার্তা বলেন। এ জন্য আমি তার বিরুদ্ধে অভিযোগ করেছি।

ন্যান্সি বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়েই আইনের আশ্রয় নিয়েছি। একটি মানুষ দিনের পর দিন আমার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় অপপ্রচার করবে, ক্রমাগত মিথ্যাচার করবে, কুরুচিপূর্ণ মন্তব্য করে আমাকে ছোট করবে আর আমি তা সহ্য করব তা কিছুতেই হয় না। এ জন্যই আমি আইনের আশ্রয় নিয়েছি।

Previous articleরিমান্ডে নিয়ে নাকেমুখে ঢালা হয় গরম পানি, ঘোরানো হয় চরকির মতো
Next articleছেলের চেয়ে মা ১০ মাসের, বাবা ৪ বছরের বড়!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।