বাংলাদেশ প্রতিবেদক: এসিড ছোড়া মামলায় কণ্ঠশিল্পী মিলা ও তার সহযোগী কিমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। মামলায় হাজিরা না দেয়ায় বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) এ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

রাতেই সেই গ্রেফতারি পরোয়ানা পৌঁছে যায় পল্লবী থানায়। গ্রেপ্তারের আদেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই মিলাকে বিভিন্ন স্থানে খুঁজতে শুরু করে তারা। তবে মিলার বাসা ও বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও খুঁজে পাওয়া যায়নি মিলাকে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী গণমাধ্যমকে বলেন, দুই বছর আগে উত্তরার পশ্চিম থানায় এই গায়িকার বিরুদ্ধে মামলা হয়। সেই চলমান মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছে। গত ১০ তারিখে এই মামলার গ্রেপ্তারি পরোয়ানা আদালত পল্লবী থানায় পাঠিয়েছেন। আমরা তাকে অ্যারেস্ট করার জন্য চেষ্টা করছি। তার বাসাসহ ঢাকার অনেকগুলো লোকেশনে খোঁজ করেছি। কোথাও খুঁজে পাইনি। আমাদের দুটি ইউনিট সার্বক্ষণিক তাকে ধরার চেষ্টা চালাচ্ছে। যেখানেই থাকুক, আমরা যত তাড়াতাড়ি পারি তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করব।

জানা গেছে, বিয়ের তথ্য গোপন করার অভিযোগে ২০১৯ সালের ৩ সেপ্টেম্বর মিলার বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে মামলা করেন পারভেজ সানজারি। মামলাটি আমলে নিয়ে পল্লবী থানাকে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন আদালত। পুলিশ আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়। এরপর ২০২০ সালের ২ ফেব্রুয়ারি পুলিশের দেয়া প্রতিবেদন আমলে নিয়ে মিলা ও তার বাবাকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

২০১৯ সালের ৫ জুন সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে মামলা করেন তার সাবেক স্বামী পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। অ্যাসিড অপরাধ দমন আইনের মামলায় মিলাকে অব্যাহতি দেয়া হয়। এ মামলায় অভিযোগপত্রভুক্ত আসামি হলেন কিম জন পিটার হালদার।

যৌতুক ও নির্যাতনের অভিযোগে ২০১৭ সালের ৫ অক্টোবর সংগীতশিল্পী মিলা তার সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা করেন। সেই মামলায় গ্রেফতার হন সানজারি। পরে তিনি জামিনে ছাড়া পান। গত বছরের ১১ জুলাই মিলা সানজারির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলা করেন।

Previous articleবয়সসীমা কমিয়ে আনায় বাড়ছে টিকা গ্রহীতার সংখ্যা
Next articleশ্রীমঙ্গলে রিসোর্টে গোপন ক্যামেরায় দম্পতির অন্তরঙ্গ দৃশ্য ধারণ, আটক ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।