বাংলাদেশ ডেস্ক: ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লাতে। ইতোমধ্যে শুরু হয়েছে প্রস্তুতি। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে বসবে এই তারকা জুটির বিয়ের আসর।

রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে ইতিমধ্যেই সেজে উঠছে, সেখানে রেকির জন্য পৌঁছে গিয়েছে ক্যাটরিনা-ভিকির ১০ সদস্যের একটি টিম। যাবতীয় আয়োজন খতিয়ে দেখবে তারা। যদিও এখনও পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি তারকা জুটির পক্ষ থেকে। কিন্তু এই পরিস্থিতির সঙ্গে বেশ পরিচিত অনুরাগীরা। বিরাট-অনুষ্কা থেকে বরুণ-নাতাশা, বিয়ের কথা নিজেদের মুখে আগেভাগে কেউই জানানি। ইয়ামি গৌতমের মতো তারকা তো চটপট বিয়ে করে সকলকে চমকেই দিলেন!

ক্যাটরিনা-ভিকির বিয়েতে কারা আমন্ত্রিত? সেই প্রশ্নও উঠছে ভক্তদের মনে। ইতিমধ্যে বিয়ের অতিথিদের তালিকাও করা হয়েছে। করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালালসহ আরও অনেকেই রয়েছে সেই তালিকায়।

প্রশ্ন হচ্ছে, ক্যাটরিনার সবচেয়ে কাছের মানুষ সালমান খানকে ঘিরে। ক্যারিয়ারের শুরু থেকেই বলিউডে ক্যাটরিনাকে আগলে রেখেছেন সালমান। তাদের প্রেম নিয়েও একটা সময় বিস্তর চর্চা ছিল। পরবর্তী সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা, তবে টেকেনি সেই প্রেম। ব্রেক-আপের পরেও সারাক্ষণ ক্যাটরিনাকে ইমোশ্যানাল সাপোর্ট দিয়েছেন সালমান। তাই প্রশ্ন উঠেছে ক্যাটরিনা বাস্তব জীবনে দুলহানিয়া সাজলে পাশে কি দেখা যাবে সালমানকে? উত্তর পাওয়া যায়নি এখনও। তবে ভারতীয় গণমাধ্যম অতিথিদের যে তালিকার কথা জানিয়েছে সেখানে নেই সালমান খানের নাম।

এদিকে আপতত ক্যাটরিনা ও ভিকি দুজনেই নিজেদের কাজ গোছাতে ব্যস্ত। বিয়ের আগে লম্বা ছুটি নেবেন ক্যাটরিনা। নতুন সংসার গুছিয়ে ফের কাজে ফিরবেন। দিওয়ালিতেই চুপিসাড়ে বাগদান সেরেছেন দুজনে, এবার চার হাত এক হওয়ার পালা।

Previous articleজয়পুরহাটে এতিম শিশুদের মাঝে পবিত্র কোরআন শরিফ বিতরণ
Next articleফিল্ডিং কোচ রায়ান কুককে রাখছে না বিসিবি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।