বাংলাদেশ প্রতিবেদক: অবশেষে জাতীয় দলের ফিল্ডিং কোচ রায়ান কুকের সাথে সম্পর্কের বিচ্ছেদ ঘটছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। তার সাথে করা সবশেষ চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর আর নতুন চুক্তি করা হবে না।

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বিষয়টি জানিয়েছেন।

তিনি বলছেন, ‘কুককে আমরা পাচ্ছি না। ওর জায়গায় নতুন একজন স্থানীয় দিচ্ছি। এটা ১৬ তারিখ ফাইনাল করব। ওর মেয়াদ শেষ পর্যায়ে আছে। ও এখন আসছে না। ওর চুক্তি নবায়ন করাচ্ছি না। এ জন্য ওকে এই সিরিজে পাচ্ছি না।’

কুকের সাথে বোর্ডের চুক্তি ছিল এবারের বিশ্বকাপ পর্যন্ত। তার জায়গায় স্থানীয় কাউকে খুঁজছে বিসিবি, ‘আমাদের হাতে কিছু নাম আছে। পাশাপাশি আমরা উঁচু মানের ফিল্ডিং কোচকেও দেখছি এবং আশা করছি মাস খানেকের মধ্যে পেয়ে যাব।’

বিসিবি সূত্রে জানা যায়, পাকিস্তান সিরিজের জন্য ফিল্ডিং কোচ হতে যাচ্ছেন ফয়সাল হোসেন। এর আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের ফিল্ডিং কোচ ছিলেন তিনি।

Previous articleক্যাট-ভিকির বিয়ের অতিথিদের তালিকায় সালমান নেই!
Next articleকালাইয়ে স্বতন্ত্র প্রার্থী ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই আ’লীগের প্রার্থী আহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।