শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeবিনোদনসাদা টপস আর নীল জিনসে মেহজাবিন, শরীরে আছড়ে পড়ল ঢেউ

সাদা টপস আর নীল জিনসে মেহজাবিন, শরীরে আছড়ে পড়ল ঢেউ

বাংলাদেশ ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন সম্প্রতি ঘোষণা দিয়েছেন, এ বছর আর অভিনয় করবেন না। দুই মাসের বিরতি নিচ্ছেন তিনি। এর কারণও ব্যাখ্যা করেছেন। বলেছেন, এখন থেকে বেছে বেছে ভালো গল্প-চিত্রনাট্যে কাজ করতে চান। আগামী ভ্যালেন্টাইন ডে ঘিরেও তার পরিকল্পনা এমন। তাই বিরতির সময়ে নিজেকে নতুন কাজের জন্য প্রস্তুত করবে তিনি।

এমন কথা জানানোর পরই বুধবার ফেসবুকে তিনটি ছবি শেয়ার করেছেন মেহজাবিন। সেখানে দেখা যায়, সমুদ্রের তীরে ঢেউয়ের সঙ্গে নিজেকে ছড়িয়ে দিচ্ছেন তিনি, আবার কখনো ধ্যানমগ্ন হয়ে যাচ্ছেন। ভক্তরাও ছবিগুলো বেশ পছন্দ করেছেন।

ছবির ক্যাপশনে তিনি একটি ইতিবাচক বার্তা দিয়েছেন। ছবিতে তিনি যে ভঙ্গিমায় রয়েছেন, তার ব্যাখ্যা পাওয়া যায় ক্যাপশনে। অভিনেত্রী লিখেছেন, ‘জীবনে অনেক আঘাত আসবে কিন্তু তোমাকে স্থির থাকতে হবে।’ ওই সময় মেহজাবিনের পরনে ছিল সাদা টপস ও নীল জিনস। ঢেউ আছড়ে পড়তেই জল ছড়িয়ে পড়ে তার চোখেমুখে।

২০০৯ সালে এক সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শোবিজে পথচলা শুরু করেন মেহজাবিন। সংযুক্ত আরব আমিরাতে বেড়ে ওঠা মেহজাবিন এখন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ​গত কয়েক বছরে তিনি নিজেকে অন্যরকম এক উচ্চতায় নিয়ে গেছেন। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments