বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeবিনোদনযেভাবে বিয়ে হলো ক্যাটরিনা-ভিকির

যেভাবে বিয়ে হলো ক্যাটরিনা-ভিকির

বাংলাদেশ ডেস্ক: বলিউডের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী অভিনেত্রীদের অন্যতম ক্যাটরিনা কাইফ ও হালের হার্টথ্রব ভিকি কৌশল জুটি অবশেষে বিয়ে করেছেন।

স্থানীয় সময় বৃহস্পতিবার ভারতের রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারোয়ারা নামে একটি রিসোর্টে আনুষ্ঠানিকভাবে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হন।

বিয়ের অনুষ্ঠানে কোনো অতিথিকে মোবাইল ফোন নিয়ে যাওয়ার অনুমতি দেয়া না হলেও সন্ধ্যায় নব দম্পতি হিসেবে তার ও ভিকির প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন ক্যাটরিনা।

ছবি শেয়ার করে ক্যাটরিনা লেখেন, ‘সব কিছুর জন্য আমাদের হৃদয়ে শুধু ভালোবাসা ও কৃতজ্ঞতা যা আমাদের এই মুহূর্তে নিয়ে এসেছে। একসাথে এ নতুন যাত্রা শুরু করায় আপনাদের সবার দোয়া ও ভালোবাসা চাই।’

তবে এ বিয়ের বিষয়ে ৩৮ বছর বয়সী ক্যাটরিনা ও ৩৩ বছর বছর বয়সী ভিকির পরিবারের সদস্যরা বুধবার পর্যন্ত মুখে কুলুপ এটেছিলেন।

হংকং-এ জন্মগ্রহণকারী মডেল-অভিনেত্রী ক্যাটরিনা ২০০৩ সালে অ্যাকশন ফিল্ম ‘বুম’ দিয়ে তার বলিউড ক্যারিয়ার শুরু করেন। বুম ফ্লপ হওয়ার দুই বছর পর সালমান প্রযোজিত রোমান্টিক কমেডি ধারার ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়ুন কিয়া’ দিয়ে তিনি বাণিজ্যিক ধারার ছবিতে সাফল্য লাভ করেন।

এরপর একের পর এক বক্স অফিস হিট ছবি উপহার দেন ক্যাটরিনা। ২০০৭ সালে ‘নমস্তে লন্ডন’,২০০৯ সালে ‘নিউ ইয়র্ক’, একই বছর ‘আজব প্রেম কি গজব কাহান’, ২০১০ সালে ‘রাজনীতি’, ২০১১ সালে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, ২০১২ সালে ‘এক থা টাইগার’, ২০১৩ সালে ‘ধুম ৩’ এবং ২০১৪ তে ‘ব্যাং ব্যাং’ এর মধ্যে উল্লেখযোগ্য।

ক্যাটরিনার অন্যতম সর্বোচ্চ আয় করা বলিউড ছবি হলো ২০১৭ সালের ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভারত’। এই ছবিতে তার সহ-অভিনেতা ছিলেন সালমান খান। তার সর্বশেষ অ্যাকশনধর্মী সিনেমা ‘সূর্যবংশী’ তে তার সহ-অভিনেতা অক্ষয় কুমার এবং অজয় দেবগন।

অন্যদিকে অ্যাকশন ডিরেক্টর শাম কৌশল এবং তার স্ত্রী বীনার সন্তান ভিকি ২০১২ সালে ক্রাইম ড্রামা ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এ চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের সহকারী হিসেবে বলিউডে প্রবেশ করেন।

তবে, ২০১৮ সালে ‘রাজ’ এবং ‘সঞ্জু’তে পার্শ্বচরিত্রে অভিনয় করে লাইমলাইটে আসেন ভিকি।

এর এক বছর পর সমালোচকদের প্রশংসিত অ্যাকশন ছবি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এ একজন সামরিক কর্মকর্তার ভূমিকায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান ভিকি কৌশল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments