বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeবিনোদনমঞ্চে শিল্পী নোবেলের মাতলামি, জুতা নিক্ষেপ দর্শকদের

মঞ্চে শিল্পী নোবেলের মাতলামি, জুতা নিক্ষেপ দর্শকদের

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত শিল্পী মাইনুল ইসলাম নোবেলের মাতলামির কারণে দর্শকদের জুতা ও পানির বোতল নিক্ষেপে অনুষ্ঠান পণ্ড হয়েছে।

নোবেলের এমন কর্মকাণ্ড মুহূর্তেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে এবং সমালোচনার ঝড় ওঠে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে ফুলবাড়ি ডিগ্রি কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

ওই কলেজের সুবর্ণজয়ন্তী উপলক্ষে দু’দিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন গত বৃহস্পতিবার ছিল বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, ডকুমেন্টরি প্রদর্শন, র‌্যাফেল ড্র এবং ঢাকা থেকে আগত শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। দিনব্যাপী কর্মসূচি পালনের পর রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ১১টার দিকে মঞ্চে ওঠেন গায়ক নোবেল।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও এবং স্থানীয়রা সূত্রে জানা যায়, ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উদযাপন করতে গায়ক নোবেলকে আমন্ত্রণ জানানো হয়। রাত ৯টার দিকে তার গান গাওয়ার কথা থাকলেও তিনি মঞ্চে ওঠেন ১১টা ২০ মিনিটে। মঞ্চে উঠে নোবেল তার চশমা খুলে পাঞ্জাবির কলারে রেখে মাতালের ভঙ্গিতে বলেন, ‘দ্বিতীয় বার কুড়িগ্রামে আসলাম। এর আগে এসেছিলাম তোমাদের সাথে দেখা হয়নি। সুদূর ইন্ডিয়ার বর্ডার লাইনে থেকে গেছিলাম। তোমাদের কারো সাথে দেখা হয়নি। এবার দেখা হলো আলহামদুলিল্লাহ।’

এরপর ‘এই আমার চশমাটা কই’ বলে চিৎকার করেন। পরে চশমা পেয়ে চোখে পড়ে ‘সে যে আমার জন্মভূমি’ গান পরিবেশন করেন। এ সময় তিনি মাইক্রোফোন স্ট্যান্ড আছার দিয়ে ভেঙে ফেলেন। এরপর তিনি স্টেজে দু’পা তুলে প্যারেড করার মতো লাথি মেরে পড়নের প্যান্ট দু’হাত দিয়ে ঠিক করে গান ধরেন ‘কারার ওই লৌহ কপাট’।

গানের এক পর্যায় মাতলামি করতে করতে বসে পড়েন।

তার এমন মাতলামির কারণে ক্ষেপে গিয়ে দর্শকরা জুতা ও পানির বোতলের ঢিল ছুড়ে মারেন তার দিকে। পরে স্টেজে থাকা কয়েকজন এবং আয়োজকরা নোবেলকে সরিয়ে নিয়ে যায়।

এমন দৃশ্য ভিডিও সামাজিক মাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনার ঝড়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে জেলার ফুলবাড়ি উপজেলার ঐতিহ্যবাহী ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মশিউর রহমান, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের আহ্বায়ক ও ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, সদস্য সচিব ও জসিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী প্রমুখ।

আয়োজক কমিটির সদস্য সচিব জসিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী খন্দকার জানান, শিল্পী নোবেল মদপান করেছেন কিনা আমি জানি না। তবে তিনি মঞ্চে উঠে মাতলামী শুরু করলে দর্শক ক্ষেপে গিয়ে পানির বোতল ও জুতা নিক্ষেপ করে। পরে তাকে মঞ্চ থেকে সরিয়ে আনা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments