শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeবিনোদনগায়ের চামড়া মোটা করেই কাজে নামতে হবে: কৌশানী

গায়ের চামড়া মোটা করেই কাজে নামতে হবে: কৌশানী

বাংলাদেশ প্রতিবেদক: ট্রোল হওয়া নিয়ে এখন আর মাথা ঘামান না কৌশানী মুখার্জি। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী বলেন, ‘ফেমাস বলেই ট্রোল হয়– এটা আমার কাছে এখন স্পষ্ট। এও বুঝেছি, ট্রোলের জন্য গায়ের চামড়া মোটা করেই যে কোনো কাজে নামতে হবে, তা রাজনীতি হোক কিংবা অভিনয়। কে কী বলল, তা ভাবনায় আনা যাবে না। সেজন্যই সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যগুলো পড়া বন্ধ করে দিয়েছি।’

সম্প্রতি এক পার্টিতে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে উদ্দাম নাচে মেতে উঠেছিলেন কৌশানী, যা নিয়ে রীতিমতো ট্রোল করে যাচ্ছেন নেটিজেনরা। তারই পরিপ্রেক্ষিতে এই কথাগুলো বলেছেন তিনি। সোজাসাপ্টা এও জানিয়ে দিয়েছেন, কোনো ধরনের ট্রোলকেই তিনি আর পাত্তা দেন না। যে বিষয়টি নিয়ে ট্রোল হচ্ছে, সেটিও সাধারণ একটা ঘটনা।

মূলত ‘আবার প্রলয়’ সিরিজের সাফল্য উদযাপন করতেই এক পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে পরিচালক রাজ চক্রবর্তীর নাচের সঙ্গী হয়েছিলেন তিনি। তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রীও উপস্থিত ছিলেন সেই পার্টিতে। তিনি অন্তঃসত্ত্বা বলে নাচে অংশ নেননি। সে কারণেই নাচে রাজের সঙ্গী হয়েছেন। এই সাধারণ বিষয়টি ট্রোলকারীরা তিল থেকে তালে রূপান্তরিত করবে– তা স্বপ্নেও ভাবেননি কৌশানী।

তাঁর কথায়, ‘‘সফলভাবে সামনে এগিয়ে যেতে হলে, ‘ট্রোল’ নামক শব্দগুলো এড়িয়ে চলতেই হবে। নিজের কাজ যতক্ষণ সৎ ও সঠিকভাবে করে যাচ্ছি, ততক্ষণ কোনো কিছু নিয়েই ভাবনা নেই।’’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments