শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeস্বাস্থ্য সেবাকরোনায় সোহরাওয়ার্দী হাসপাতালের সাবেক পরিচালক অধ্যাপক ডা. মুজিবুর রহমানের মৃত্যু

করোনায় সোহরাওয়ার্দী হাসপাতালের সাবেক পরিচালক অধ্যাপক ডা. মুজিবুর রহমানের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সাবেক পরিচালক এবং সাতক্ষীরার কালিগঞ্জের সন্তান প্রফেসর ডা. এ কে এম মুজিবুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬২ বছর। মঙ্গলবার ভোর ৫টা ২৫ মিনিটে তিনি মারা যান।
ডা. মুজিবুর রহমানের স্ত্রী, দুই মেয়ে রয়েছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। সেখানে কিছুদিন চিকিৎসা নেয়ার পর সুস্থ হয়ে উঠেন। কয়েকদিন পর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আবারো সিএমএইচ-এ জরুরি বিভাগে আইসোলেশনে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মৃত্যুবরণ করেন।

প্রফেসর ডাঃ মুজিবুর কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামের মরহুম আলহাজ্জ্ব ইউসুফ আলীর ছেলে। ব্যক্তিজীবনে তিনি অত্যন্ত সৎ, নিষ্ঠাবান, সদালাপী, পরোপকারী ও ধর্মপ্রাণ একজন মানুষ ছিলেন।

তিনি একজন সমাজসেবক ছিলেন। নিজের এলাকায় ডাঃ মুজিব-রুবি মডেল হাইস্কুল, মসজিদ, বৃদ্ধাশ্রম নির্মাণসহ অসংখ্য জনহিতকর কাজ করেছেন। এছাড়াও বিভিন্ন স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানে তার ব্যাপক দানের কথা এলাকার মানুষের মুখে মুখে।
কালিগঞ্জের গণপতি গ্রামে তারই প্রতিষ্ঠিত জামে মসজিদের পাশে মঙ্গলবার তাকে দাফন করা হবে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments