বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeস্বাস্থ্য সেবাঢাকা মেডিকেলের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের নোবেল দেওয়া উচিত: স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা মেডিকেলের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের নোবেল দেওয়া উচিত: স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, ঢাকা মেডিকেলের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরা যেভাবে পরিশ্রম করেন আমাদের মনে হয় তাদের নোবেল পুরস্কার দেওয়া উচিত। এত রোগীর চাপ সামলানো অনেক কষ্টের। এটা আমার থেকে আর কেউ ভালো বলতে পারবে না।

বুধবার দুপুরে ঢাকা মেডিকেলে এক অনুষ্ঠানে অংশ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, চিকিৎসক ও রোগী সুরক্ষা নিশ্চিত করা আমার প্রথম দায়িত্ব। দুই একটি বিচ্ছিন্ন ঘটনার কারণে সব চিকিৎসকের বদনাম দেওয়া ঠিক হবে না।

ডা. সামন্ত লাল সেন বলেন, আমাদের দেশের চিকিৎসা ব্যবস্থা উন্নত হয়েছে। দেশের বাইরে থেকেও এখন বাংলাদেশে চিকিৎসা নিতে আসছে। সম্প্রতি ভুটানের নাগরিক বাংলাদেশে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছে।

মেডিকেল শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, তোমরা কিছুদিন পর চিকিৎসক হবা। চিকিৎসক হওয়া ওপরওয়ালার আশীর্বাদ। এটি সবাই হতে পারে না। আমি তোমাদের মতো এখানে ক্লাস করেছি। তোমাদের সারি থেকে এসে আমি যদি স্বাস্থ্যমন্ত্রী হতে পারি তোমাদের মধ্যে অনেকেই একদিন এদেশের প্রধানমন্ত্রী হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments