বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআন্তর্জাতিকবৈরুতের বিস্ফোরণে এখনো ৬০ জন নিখোঁজ

বৈরুতের বিস্ফোরণে এখনো ৬০ জন নিখোঁজ

বাংলাদেশ ডেস্ক: লেবাননের রাজধানী বৈরুতে সম্প্রতি ভয়াবহ এক বিস্ফোরণের ঘটনায় এখনো ৬০ জনের বেশি মানুষের হদিস মিলছে না বলে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

গত মঙ্গলবার বিকেলে বৈরুতের বন্দর এলাকার ওই বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা ১৫৪ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তা। আগত হয়েছেন ৫ হাজারের বেশি মানুষ।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওই কর্মকর্তা শনিবার নাম প্রকাশ না করা শর্তে এএফপিকে বলেন, “মৃত্যুর সংখ্যা ১৫৪ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ২৫ জনকে এখনো শনাক্ত করা যায়নি। সেই সঙ্গে আমরা আমরা ৬০ জন নিখোঁজ পাচ্ছি।”

শুক্রবার স্বাস্থ্য মন্ত্রী বলেছিলেন, বিস্ফোরণে অন্তত ১২০ জন মানুষের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা ছাড়িয়েছে ৫ হাজার।

এই বিস্ফোরণে নিহত হয়েছেন চারজন বাংলাদেশি নাগরিক। বাংলাদেশ নৌবাহিনীর ২১ জন সদস্যসহ আহত হয়েছেন আরও ১০৮ জন বাংলাদেশি। নিজেদের আরও এক নাগরিককে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে লেবাননে নিযুক্ত বাংলাদেশের দূতাবাস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments