'মহানবীকে (স.) অবমাননা করে ক্ষমার অযোগ্য পাপ করেছে ফরাসি ম্যাগাজিন'

বাংলাদেশ ডেস্ক: মহানবী হজরত মুহাম্মদকে (স.) অবমাননার তীব্র নিন্দা জানিয়েছেন ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ খামেনি। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি বলেছেন, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব মহানবী হজরত মুহাম্মদকে (সা.) অবমাননা করে ক্ষমার অযোগ্য মহাপাপ করেছে ফরাসি পত্রিকা। খবর তাসনিম নিউজের।

তাদের এ পদক্ষেপের মধ্য দিয়ে ইসলাম ধর্ম ও মুসলিম জাতির সঙ্গে পাশ্চাত্যের রাজনৈতিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানগুলোর হিংসা-বিদ্বেষের বিষয়টি আবারও স্পষ্ট হয়েছে।

ইরানের সর্বোচ্চ নেতা আরও বলেছেন, বাকস্বাধীনতার অজুহাত দেখিয়ে ফ্রান্সের কোনো কোনো রাজনীতিবিদ এ মহাঅপরাধের নিন্দা পর্যন্ত জানাননি। তাদের এ অজুহাত অগ্রহণযোগ্য ও ভুল। এর মাধ্যমে তারা মানুষের সঙ্গে প্রতারণা করেছে।

আয়াতুল্লাহ খামেনি বলেন, ইহুদিবাদী গোষ্ঠী ও সাম্রাজ্যবাদী সরকারগুলোর ইসলামবিরোধী কঠোর নীতির কারণে মাঝে মধ্যেই এ ধরনের বিদ্বেষী ঘটনা ঘটছে।

পশ্চিম এশিয়াকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র ও ইহুদিবাদীদের অশুভ পরিকল্পনা থেকে এই অঞ্চলের বিভিন্ন জাতি ও সরকারগুলোর দৃষ্টিকে ভিন্ন দিকে সরিয়ে নেয়ার উদ্দেশ্যেই এ সময়টা মহানবীকে (স.) অবমাননার জন্য বেছে নেয়া হয়ে থাকতে পারে বলে তিনি জানান।

Previous articleসিনহা হত্যাকাণ্ডের তদন্ত রিপোর্ট মিডিয়ায় প্রকাশের দাবি বিএনপির
Next articleনির্যাতন করে স্বামী হত্যার স্বীকারোক্তি আদায়, পুলিশের সেই এসআই সহ দুই কর্মকর্তা বরখাস্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।