বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeআন্তর্জাতিক‘কারাগারে আমার বাথরুমে ক্যামেরা বসানো হয়েছিল’

‘কারাগারে আমার বাথরুমে ক্যামেরা বসানো হয়েছিল’

বাংলাদেশ প্রতিবেদক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ শরিফ অভিযোগ করেছেন, কারাগারে তার সেল ও বাথরুমে ক্যামেরা স্থাপন করেছিল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১২ নভেম্বর) পাকিস্তানের জিও নিউজ এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর ভাইস প্রেসিডেন্ট মরিয়ম শরিফ। তিনি গত বছর চৌধুরী সুগার মিল মামলায় গ্রেফতার হয়েছিলেন। গ্রেফতারের পর তিনি কী কী সমস্যার মুখোমুখি হয়েছিলেন, সে কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন মরিয়ম শরিফ।

মরিয়ম শরিফের অভিযোগ, কারাগারে তার সঙ্গে অন্যায় আচরণ করা হয়েছিল। মরিয়ম বলেন, তিনি দুবার জেলে গেছেন। জেলে তিনি কেমন ব্যবহার পেয়েছেন, তা যদি তিনি বলেন, তাহলে সরকারের মুখ দেখানোর সাহস থাকবে না।

বিবিসি উর্দুকে দেওয়া এক সাক্ষাৎকারে মরিয়ম বলেছেন, পাকিস্তানের সেনা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার ব্যাপারে তার দল খোলা মনের অবস্থানে রয়েছে।

এ প্রসঙ্গে মরিয়ম বলেন, সেনাবাহিনী আমার প্রতিষ্ঠান। আমরা অবশ্যই কথা বলব। কিন্তু তা সংবিধানের মধ্যে হতে হবে। মরিয়ম বলেন, তিনি রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের বিরোধী নন। কিন্তু গোপনে কোনো আলোচনা হবে না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments