বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআন্তর্জাতিকফ্রান্সে এক নারীকে বাঁচাতে গিয়ে ৩ পুলিশ নিহত

ফ্রান্সে এক নারীকে বাঁচাতে গিয়ে ৩ পুলিশ নিহত

বাংলাদেশ ডেস্ক: ফ্রান্সে বন্দুকধারীর গুলিতে তিন পুলিশ সদস্য নিহত হয়েছেন। বুধবার (২৩ ডিসেম্বর) মধ্য ফ্রান্সের প্রত্যন্ত গ্রাম পুয়ে-দে-দোমে একটি বাসায় নারীর ওপর সহিংসতার খবর পায় পুলিশ। দ্রুত ঘটনাস্থলে পোঁছালে বন্দুকধারী পুলিশের ওপর এলোপাতাড়ি গুলি চালায়। এতে তিন পুলিশ সদস্য নিহতের পাশাপাশি একজন আহত হন।

৪৮ বছর বয়সী ওই বন্দুকধারী পরে ঘরটিতে আগুন লাগিয়ে দেয়। আগুন দেওয়ায় ঘটনাস্থলে পৌঁছেছে দমকল বাহিনী। বন্দুকধারীর মরদেহ উদ্ধার করা হয়েছে জানান ফরাসি স্বরাষ্ট্রমন্ত্রী। তবে কীভাবে সে মারা গেল বিষয়টি নিশ্চিত করেনি তিনি।

পুলিশ ফরাসি গণমাধ্যমকে জানিয়েছে, হামলাকারীকে তার গাড়ির ভেতরে মৃত অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

এক বিবৃতিতে বুধবারের ঘটনাকে ‘মর্মান্তিক’ উল্লেখ করে নিহত পুলিশ কর্মকর্তাদের প্রতি শ্রদ্ধা এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments