বাংলাদেশ ডেস্ক: ভারতের রাজধানী দিল্লির একটি আদালতে শুক্রবার বন্ধুকধারীদের গুলিতে অন্তত চারজন নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছে আরও বেশ কয়েকজন। যে চারজন নিহত হয়েছেন তাদের মধ্যে একজন ভয়ঙ্কর ‘গ্যাংস্টার’ রয়েছেন। তার নাম জিতেন্দের গোগী। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডের খবরে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মুহূর্তের মধ্যে ঘটনাটির ভিডিও ইন্টারনেট জগতে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে গুলির শব্দ শোনা যাচ্ছে। ভিডিওতে পুলিশ সদস্য, আইনজীবীদের হুড়োহুড়ি করতে দেখা গেছে।

খবরে বলা হচ্ছে, দিল্লির রোহিনী আদালত কক্ষের মধ্যে প্রতিপক্ষ গ্যাং দলের সদস্যদের গুলিতে ‘গ্যাংস্টার’ জিতেন্দের গোগী নিহত হয়েছেন। সেই সাথে দুজন হামলাকারীও নিহত হয়েছেন বলে জানা গেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, এই দুজন নিরাপত্তাকর্মীদের গুলিতে নিহত হয়ে থাকতে পারেন।

জিতেন্দের গোগী একজন কুখ্যাত গ্যাংস্টার হিসেবে পরিচিত। তিনি বহু অপরাধ মামলার সঙ্গে জড়িত। তিহারে তাকে জেল দেয়া হয়। এদিন তাকে আদালতে তোলা হয়েছিল। এমন সময় গোগীদের প্রতিপক্ষ দল ‘তিল্লু গ্যাং’ আদালতে প্রবেশ করে। তাদের গায়ে আইনজীবীর পোশাক পরা ছিল। এসময় তারা গুলি ছুড়তে শুরু করে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, গোগী আক্রমণের সঙ্গে সঙ্গেই মারা যান।

দিল্লি পুলিশ কমিশনার রাকেশ আসথানা এনডিটিভিকে বলেছেন, ‘প্রতিপক্ষ গ্যাং দল থেকে দুজন আদালত কক্ষের মধ্যে জিতেন্দের গোগীকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এমন সময় পুলিশ হামলাকারীদের লক্ষ্য করে গুলি চালায়। এসময় দুজন হামলাকারী মারা যান। পুলিশ দ্রুত কাজ করেছে এবং দুজন হামলাকারীই নিহত হয়েছে।’

Previous articleছলনাময়ী : আদিত্য রহমান
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে জুয়া খেলার উপকরণসহ ৭ জুয়াড়ি আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।