রবিবার, মে ৫, ২০২৪
Homeআন্তর্জাতিকপ্রেমিকার স্বামীর ভয়ে ৬ তলা থেকে লাফ দিয়ে প্রেমিকের মৃত্যু

প্রেমিকার স্বামীর ভয়ে ৬ তলা থেকে লাফ দিয়ে প্রেমিকের মৃত্যু

বাংলাদেশ ডেস্ক: স্ত্রী এবং তার প্রেমিকের খোঁজে উত্তরা খণ্ডের নৈনিতাল থেকে তিনি হাজির হয়েছিলেন রাজস্থানের জয়পুরের ঠিকানায়। সেখানে পৌঁছে হাতেনাতে ধরে ফেলেন দু’জনকে।

এ সময় চোখের সামনে প্রেমিকার স্বামীকে দেখতে পেয়ে ভয়ে ৬ তলা থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেছিলেন প্রেমিক মহসিন (২৯)। গুরুতর জখম হয়ে পরে মৃত্যু হয় তার।

পুলিশ জানিয়েছে, মৃত মহসিন উত্তর প্রদেশের বাসিন্দা। নৈনিতালে এক মহিলার সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয় মহসিনের। ওই মহিলার একটি শিশু মেয়েও রয়েছে। দুই বছর আগে ওই মহিলা এবং তার মেয়েকে নিয়ে পালিয়ে যান মহসিন। মহিলার স্বামী যাতে তাদের কোনো খোঁজ না পান সে জন্য বার বার জায়গা বদলাচ্ছিলেন মহসিন। শেষে জয়পুরের প্রতাপ নগরে গিয়ে একটি ফ্ল্যাট ভাড়া করে সেখানেই তিনজনে থাকছিলেন।

মহসিন ভেবেছিলেন তাদের কোনো ভাবেই খোঁজ পাবেন না প্রেমিকার স্বামী। কিন্তু তার নতুন ঠিকানারও খোঁজ পেয়ে যায় প্রেমিকার স্বামী।

রোববার তারা তিন জনেই ফ্ল্যাটে ছিলেন। সেই সময় মহিলার স্বামী ওই ফ্ল্যাটে এসে হাজির হন। এমন পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলেন না মহসিন। প্রেমিকার স্বামীর হাত থেকে বাঁচাতে ফ্ল্যাটের বারান্দা থেকে নিচে লাফ দেন। গুরুতর জখম হন মহসিন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পর থেকেই মহিলা এবং তার স্বামী পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

প্রতাপ নগর থানার পুলিশ জানিয়েছে, মহসিনের লাশ ময়নাতদন্ত করে তার পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে।

সুত্র : আনন্দবাজার

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments