বাংলাদেশ ডেস্ক: পরকীয়ার জের। শাশুড়িকে নিয়ে পালালেন যুবক। ঘটনায় তীব্র চাঞ্চল্য ভারতের হাওড়ার লিলুয়ায়। জানা গেছে, পলাতক যুবকের নাম কৃষ্ণ গোপাল দাস। স্ত্রীকে ফেলে রেখে শাশুড়ি শেফালি দাসের সাথে পালিয়েছেন তিনি। লিলুয়া থানায় দায়ের হয়েছে অভিযোগ।

লিলুয়া থানা এলাকার জগদীশপুরের বিশ্বাস পাড়ার বাসিন্দা বাবলা দাস। পেশায় ভ্যানচালক। বাবলা দাসের মেয়ে প্রিয়াঙ্কার সাথে বিয়ে হয় কৃষ্ণের। শোনা গেছে, বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই থাকতেন যুবক। তার জেরেই শাশুড়ি শেফালি দাসের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। গত শনিবার শাশুড়ির সাথে পালিয়ে যান কৃষ্ণ।

মায়ের সাথে স্বামীর পরকীয়ার কথা জানতে পেরে কান্নায় ভেঙে পড়েন প্রিয়াঙ্কা। পরে পরিস্থিতি একটু সামলে উঠে বাবার সাথে গিয়ে লিলুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। প্রিয়াঙ্কা ও তার বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। ইতোমধ্যেই তল্লাশি শুরু হয়েছে বলে খবর।

এদিকে শাশুড়ি-জামাইয়ের এই ‘কীর্তি’ জানাজানি হওয়ার পরই গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ২০১৭ সালে কৃষ্ণ ও প্রিয়াঙ্কার বিয়ে হয়। এলাকাবাসীদের একাংশের মতে, তার কিছু দিন পর থেকেই শাশুড়ির সাথে কৃষ্ণের প্রেমের সূত্রপাত। প্রিয়াঙ্কার অভিযোগ, ছোট ছোট কারণে তার উপরে অত্যাচার চালাতেন কৃষ্ণ। এমনকী তার গায়ে হাতও তোলা হতো।
সূত্র : সংবাদ প্রতিদিন

Previous articleপানামা কাণ্ডে ৫ ঘণ্টা জেরা ঐশ্বরিয়াকে, রাজ্যসভায় ফুঁসলেন জয়া
Next articleকালুপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন ৩ ভাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।