বাংলাদেশ ডেস্ক: এতো দিন শুনে এসেছি- সাপের কামড়ে মানুষের মৃত্যু হয়েছে। কিন্তু এবারের ঘটনা সম্পূর্ণ উল্টো; অর্থাৎ এবার সাপের মৃত্যু হয়েছে মানুষের কামড়ে। বিস্ময় এখানেই শেষ নয়; বরং ওই মানুষটি মাত্র দুই বছর বয়সী একটি শিশু।

গত মঙ্গলবার তুরস্কের পূর্বাঞ্চলীয় শহর বিনগোলের কাছে কান্তার গ্রামে এ ঘটনা ঘটে। নিউজ ডট কম ডট এইউকে-এর বরাতে এ তথ্য জানিয়েছে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, শিশুটির বাবা মোহাম্মদ এরকান ঘটনার সময় বাড়িতে ছিলেন না। প্রতিবেশীদের কাছে শুনেছেন তার মেয়ে বাড়ির পেছনের উঠোনে খেলছিল, তখন হঠাৎ চিৎকার করে কাঁদতে থাকে সে। কান্নার শব্দ শুনে তার স্ত্রী ও প্রতিবেশীরা ছুটে আসে। তারা দেখতে পায়, মেয়ের মুখে রক্ত আর পাশেই একটি ‍সাপ মৃত অবস্থায় পড়ে আছে।

মোহাম্মদ এরকান জানান, এরপর তার মেয়েকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্র জানায়, মেয়েটির ঠোঁটে সাপ ছোবল দিয়েছিল এবং সেটি বিষাক্ত প্রজাতির সাপ ছিল না। মেয়েটি সুস্থ হয়ে উঠছে এবং খুব শিগগিরই তাকে ছেড়ে দেয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তুরস্কে ৪৫টি প্রজাতির সাপ দেখতে পাওয়া যায়, এগুলোর মধ্যে ১২টি প্রজাতি বিষাক্ত বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

সূত্র : এক্সপ্রেস নিউজ

Previous articleবিদেশী প্রভুদের কাছে ধরনা দিয়ে লাভ নেই: হানিফ
Next articleমি‌ডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।