বাংলাদেশ প্রতিবেদক: জন্মাষ্টমীর অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন তার দেয়া বৃহস্পতিবারের বক্তব্যকে মি‌ডিয়া ভিন্নভাবে উপস্থাপন ক‌রেছে উল্লেখ করে বলেছেন, দেশে সবার বাকস্বা‌ধীনতা রয়েছে। তাই সবাই সব কথা বলতে পারেন। তবে বক্তব্য অন্যভাবে উপস্থাপন হলে দুঃখ লাগে। তি‌নি মি‌ডিয়াকে একটু সহন‌শীল হওয়ার অনুরোধ জানান।

শুক্রবার গোপালগ‌ঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, ‘আমি বলেছি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে দেশে সহনশীলতা আছে, সাম্প্রদায়িক কোনো সহিংসতা নাই, সবার সাথে সম্প্রীতি আছে, দেশে উন্নয়ন আছে।’

এর আগে বেলা ১টায় বঙ্গবন্ধুর সমা‌ধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান তিনি। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধুসহ তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন মন্ত্রী।

এসময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Previous article২ বছর বয়সী শিশুর কামড়ে সাপের মৃত্যু
Next articleজন্মাষ্টমী উপলক্ষে ইবিতে বর্নাঢ্য শোভাযাত্রা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।