শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeআন্তর্জাতিকবিমানবালাকে জড়িয়ে ধরে চুমুর চেষ্টা, বাংলাদেশি গ্রেপ্তার

বিমানবালাকে জড়িয়ে ধরে চুমুর চেষ্টা, বাংলাদেশি গ্রেপ্তার

বাংলাদেশ ডেস্ক: ওমানের রাজধানী মাস্কাট থেকে ঢাকাগামী একটি ফ্লাইটে বিমানবালার সঙ্গে অশালীন আচরণ ও তাকে জোর করে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টার দায়ে মুম্বাইয়ে এক বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। খবর ইন্ডিয়া টুডের

বৃহস্পতিবার ভোরবেলায় মাস্কট থেকে আসা ফ্লাইটটি ভোর চারটা নাগাদ মুম্বাইয়ে নামার প্রস্তুতি নিচ্ছিল। অবতরণের আধা ঘণ্টা আগে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির নাম দুলাল (৩০)। বৃহস্পতিবার তাকে মুম্বাইয়ের আন্ধেরি কোর্টে পেশ করা হয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, ভিস্তারার ফ্লাইট ইউকে-২৩৪ ফ্লাইটে মাস্কট থেকে মুম্বাইগামী বিমানে ওই যাত্রী এক বিমানবালার প্রতি আশালীন ইঙ্গিত করেন এবং তাকে জোর করে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করেন।

আন্ধেরি কোর্টে দুলালের আইনজীবী দাবি করেন, তার মানসিক ভারসাম্যজনিত সমস্যা আছে। এছাড়া তিনি ইংরেজি বা হিন্দিও বুঝতে পারেন না। মানসিক ভারসাম্যজনিত ও ভাষাগত সমস্যার জন্যই তার মক্কেলের বিরুদ্ধে ‘মিথ্যা অভিযোগ’ আনা হয়েছে।

আন্ধেরি আদালত শুক্রবার পর্যন্ত দুলালের পুলিশি হেফাজত মঞ্জুর করেছে। ইতোমধ্যে মুম্বাইতে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের সঙ্গেও পুলিশ যোগাযোগ করেছে। তারা দুলালের জামিনের আবেদন ও আইনি সহায়তার ব্যাপারে পদক্ষেপ নিচ্ছেন বলে জানা গেছে।

বিমানবালা অভিযোগ পত্রে জানিয়েছেন, তিনি ট্রলি নিয়ে যাত্রীদের খাবারের ট্রে কালেক্ট করছিলেন। হঠাৎ তিনি খেয়াল করেন, ১৯ই আসনে বসে থাকা যাত্রী তার দিকে অশ্লীল ইঙ্গিত করছেন। বিষয়টাকে উপেক্ষা করে তিনি ট্রলি নিয়ে এগিয়ে যেতেই ওই যাত্রী লাফ দিয়ে তার পাশে বসা আরেক যাত্রীকে টপকে বিমানের প্যাসেজে এসে দাঁড়ান এবং তার দিকে দ্রুত এগিয়ে যান। তিনি কিছু বুঝে ওঠার আগেই ওই যাত্রী তাকে জড়িয়ে ধরেন এবং জোর করে চুমু খাওয়ারও চেষ্টা করেন।

ভিস্তারা এয়ারলাইন্সও এ ঘটনা সম্পর্কে একটি বিবৃতি দিয়েছে। এতে তারা বলেছে, তাদের ভিস্তারা ফ্লাইট ইউকে ২৩৪ প্লেনে এমন ঘটনা ঘটে। যেটি গত ৬ সেপ্টেম্বর মাস্কাট থেকে মুম্বাইয়ের উদ্দেশে উড়াল দিয়েছিল। সংস্থাটি আরও জানিয়েছে, সাধারণ যাত্রী ও নিজেদের ক্রুদের নিরাপত্তার ক্ষেত্রে তারা সব সময় জিরো টলারেন্স নীতি অবলম্বন করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments