শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeআইন-আদালততাপস বলার কে, প্রশ্ন দুদক চেয়ারম্যানের

তাপস বলার কে, প্রশ্ন দুদক চেয়ারম্যানের

বাংলাদেশ প্রতিবেদক: বেসিক ব্যাংক দুর্নীতি ইস্যুতে ব্যাংকটির সাবেক চেয়ারম্যান আবদুল হাই বাচ্চুকে চার্জশিটভুক্ত করা হবে কিনা- এ বিষয়ে তিনি বলার কে? ফজলে নূর তাপসকে ইঙ্গিত করে দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ এ মন্তব্য করেন। তিনি বলেন, তার এ বিষয়ে বলার এখতিয়ার নেই। আজ রোববার সংস্থাটির প্রধান কার্যালয়ে ‘মিট দ্যা প্রেস উইথ র্যাক’ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

নাম উল্লেখ না করে ইকবাল মাহমুদ বলেন, আবদুল হাই বাচ্চুর নাম যোগ করবো কি করবো না, এ বিষয়ে বলার আপনি কে? হু আর ইউ? এ সময় তিনি প্রশ্ন করা ওই সাংবাদিককে বলেন, কথাটি আপনাকে না, আগে যিনি আবদুল হাই বাচ্চুর নাম যোগ করা হবে কিনা জানতে চেয়েছিলেন তাকে উদ্দেশ্য করে বলা।

বেসিক ব্যাংক ইস্যুতে দুদক চেয়ারম্যান আরও বলেন, ব্যাংকটির লুটপাটের টাকা মালয়েশিয়া, অস্ট্রেলিয়াসহ বিভিন্ন দেশে চলে গেছে। সেখানে মিউচ্যুয়াল লিগ্যাল এসিসট্যান্স (এমএলএ) পাঠানো হয়েছে। সেই প্রতিবেদন আসলে তদন্ত কার্যক্রম শেষ হয়ে আসবে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments